মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৯ এপ্রিল ২০১৭

ইয়ং টাইগার্স (অনূর্ধ্ব-১৬) ক্রিকেটে বিকেএসপি চ্যাম্পিয়ন


প্রকাশন তারিখ : 2017-04-17

ইয়ং টাইগার্স (অূনূর্ধব-১৬)ক্রিকেটে ২০১৬-১৭ এ বিকেএসপি চ্যাম্পিয়ন । দুই দিনের লঙ্গারভার্সন ম্যাচে বিকেএসপি ঢাকা মেট্রো (নর্থ)কে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। গত ১৬-১৭ এপ্রিল অনুষ্ঠিত ফাইনাল খেলায় বিকেএসপি টসে জিতে প্রথমে ফিল্ডিং নিয়ে ঢাকা মেট্রো (নর্থ)কে ব্যাটিং এ পাঠায় । ঢাকা মেট্রো ৮৭.১ ওভার ব্যাট করে ১৯০/১০ রানে অল আউট হয়ে যায় ।বিকেএসপি’র  লিয়ন ইসলাম ১৮.৪ ওভার বল করে ৫ উইকেট নিয়ে বিপক্ষ দলের ব্যাটিংএ ধস নামায় । জবাবে বিকেএসপি ৯০ ওভারে ৩২৯/৮ রান করে ।বিকেএসপি দলের পক্ষে শুভ ১২৬ বলে ৭৫রান, তানভীর ৬৬, নাঈম ৬১ ও মেহেদী ৫২ করেন। মূলত এ চার জনের স্কোরই বিকেএসপি প্রথম ইনিংসে লিড নিয়ে নেয়। নিয়ম অনুযায়ী বিকেএসপি প্রথম ইনিংসে বেশি রান করায় বিকেএসপি লিড উইন পায় । খেলা শেষে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার পান বিকেএসপি’র লিয়ন ইসলাম । টুর্নামেন্টের বেস্ট বোলার ও ব্যাটস ম্যানের পুরস্কার পান  যথাক্রমে বিকেএসপির মো. ইফতেখার হোসেন ও পরেভেজ হোসেন।

   বিকেএসপি দলের ম্যানেজার কাম হেডকোচ হিসেবে দায়িত্ব পালন করছেন জনাব মো. আসাদুল হক টুলটুল। এছারাও সহকারী কোচ হিসেবে আছেন  মি. অংকন সাহা।

বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সামছুর রহমান, বিজিবিএম, পিবিজিএম, এনডিসি এএফডব্লিউসি, পিএসসি বিকেএসপি পরিবারের পক্ষ থেকে বিজয়ী দলের সকলকে অভিনন্দন জানিয়েছেন।

 

 উল্লেখ্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে বিভিন্ন ভেন্যূতে চলছে ২০১৬-১৭। রাজশাহীতে অনুষ্ঠিত ২দিনের ক্রিকেট ফর্মেটের এ প্রতিযোগিতায়  মোট ১০টি দল দু’টি গ্রুপে অংশ নিচ্ছে । গ্রুপে এ’ এর দল গুলো হলো বরিশাল বিভাগ, ঢাকা মেট্রো, খুলনা বিভাগ, চট্টগ্রাম বিভাগ ও রাজশাহী বিভাগ । অন্যদিকে গ্রিুপ বি’ এ আছে; রংপুর বিভাগ, সিলেট বিভাগ, ঢাকা বিভাগ (দক্ষিণ), ঢাকা বিভাগ (উত্তর) ও বিকেএসপি ।


Share with :
Facebook Facebook